বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সময় টেলিভিশনের সাংবাদিককে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা…

রবিবার, ০৬ সেপ্টেম্বর ২০২০ | ১২:১১ অপরাহ্ণ

সময় টেলিভিশনের সাংবাদিককে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা…

সময় টেলিভিশনের কক্সবাজারের স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলকে (৩০) শ্বাসরোধ করে হত্যা চেষ্টা করা হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন তিনি। গতকাল শনিবার দিবাগত রাত ১২টা ১৫ মিনিটের দিকে কক্সবাজার জেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।সুজাউদ্দিন রুবেল সময় টিভির পাশাপাশি স্থানীয় দৈনিক কক্সবাজারেও কাজ করেন। তিনি কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য।

শনিবার রাত ১২টার দিকে দৈনিক কক্সবাজার পত্রিকায় কাজ শেষ করে বাড়ি ফেরার পথে জেলা পরিষদের সামনে হঠাৎ একজন দুর্বৃত্ত পেছন থেকে রুবেলের গলা টিপে ধরে। একপর্যায়ে সাংবাদিক রুবেল মাটিতে ঢলে পড়লে দুর্বৃত্তরা তাঁকে ফেলে পালিয়ে যায়। পরে মোহাম্মদ ইসমাইল নামের একজন পথচারী তাঁকে উদ্ধার করে কক্সবাজার সদর মডেল থানায় নিয়ে যায়। এরপর তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পথচারী ইসমাইল বলেন, ‘আমরা কয়েকজন জেলা পরিষদের পশ্চিম পাশে প্রেসক্লাবের সামনের দোকানে বসে চা খাচ্ছিলাম। ওই সময় তিনজন যুবককে হঠাৎ পালিয়ে যেতে দেখা যায়। একইসঙ্গে একটি অটোরিকশাও যেতে দেখা যায়। এর কিছু দূরে দেখা যায়, একজন ব্যক্তি মাটিতে পড়ে রয়েছেন। পরে তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে যাই। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, সুজাউদ্দিন রুবেলের গলা টিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয়েছে। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

আহত সাংবাদিক রুবেল বলেন, ‘অফিসের কাজ শেষ করে হেঁটে বাড়ি যাচ্ছিলাম। ওই সময় হঠাৎ পেছন থেকে একজন ব্যক্তি এসে গলা টিপে ধরে। পরে মাটিতে ঢলে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়।’ ওই সময় অটোরিকশা চালকসহ চারজন ছিলেন বলে দাবি করেন রুবেল।

রুবেল আরো বলেন, তাঁর পকেটে টাকা ছিল। কিন্তু দুর্বৃত্তরা টাকা নিয়ে যায়নি। আইফোনসহ দুটি মোবাইল নিয়ে গেছে।

কক্সবাজার সদর মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুম খান বলেন, দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন