বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল

বুধবার, ০৭ জুন ২০২৩ | ২:৩৬ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদ নির্বাচন (২০২৩-২০২৭) প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছেন। মঙ্গলবার (৬ জুন) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাকিব আল রাব্বীর কাছে এ মনোনয়ন জমা দেয়া হয়।

নির্বাচনে সহ-সভাপতি পদে খবির আহমেদ, ঈব্রাহীম চেঙ্গিস, ফারুক বিন ইউসুফ পাপ্পু। সাধারণ সম্পাদক পদে তানভীর আহমেদ টিটু। অতিরিক্ত সাঃ সম্পাদক পদে মোঃ ইব্রাহিম চেঙ্গিস। যুগ্ম সম্পাদক পদে খোরশেদ আলম নাসির। কার্যকরী সদস্য পদে মাহমুদা শরীফ, আসলাম, মাহবুবুল হক উজ্জল, ফিরোজ মাহমুদ সামা, আতাউর রহমান মিলন, ডাঃ মোঃ রকিবুল ইসলাম শ্যামল, মোহাম্মদ মাহবুব হোসেন বিজন, আতাউর রহমান মিলন, আরাফাত রহমান, এসএম রানা।

এ সময় সাধারণ সম্পাদক পদে মনোনয়ন দাখিল করে তানভীর আহমেদ টিটু বলেন, তানভীর আহমেদ টিটু বলেন, আপনারা জানেন জেলা ক্রীড়া সংস্থা নির্বাচন এটি একটি চলমান প্রক্রিয়া প্রতি ৪ বছর অন্তর জেলা ক্রীড়া সংস্থা গঠন হয়। জেলা ক্রীড়া সংস্থা আমাদের জাতীয় পরিষদের যে গাইড লাইন আছে সে গাইড লাইন অনুযায়ী আমাদের পরিচালনা করতে হয়।

সে গাইড লাইন অনুযায়ী আমাদের যে কমিটি এতোদিন ছিলো সে কমিটির মেয়াদ শেষ হওয়ার আগেই যেই সময়টাতে নির্বাচন ডিক্লিয়ার করার কথা, আমরা মিটিং এর মাধ্যমে নির্বাচন কমিশনার নিয়োগ দিয়ে আমার সেই প্রক্রিয়া সম্পূর্ণ করেছি। আজকে নমিনেশন পেপার জমা হলো। যারা যারা বাকি আছে তারও জমা দিবে, এই নির্বাচন সবার জন্য অমুক্ত এটা সবার মৌলিক অধিকার সেজন্য নির্বাচনটা একদম ওপেন ছিলো।

জেলা ক্রীড়া সংস্থার কমিটিতে আসার জন্য যে নিয়ম গুলো মেনে আসতে হয় সেই নিয়ম এর মধ্যে দিয়ে যঁারা যঁারা আসতে চেয়েছে তারাই এসেছে এখানে আমি আমার নিজস্ব কোন প্যানেল করিনি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন