শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরন ও পরিকল্পনা সভা

শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ | ৫:৫১ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরন ও পরিকল্পনা সভা

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২৩ উপলক্ষে নারায়ণগঞ্জে জেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে ও জাতীয় পুষ্টিসেবা’র বাস্তবায়নে সভায় স্বাস্থ্য বিভাগসহ জেলার বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে জেলা সিভিল সার্জন আ,ফ,ম ডা. মুশিউর রহমানের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। এতে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইসমত আরা ও জেলা পরিবার পরিকল্পনা’র উপ-পরিচালক স্বপন শর্মা।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. একেএম মেহেদী হাসান ও জেলা ইপিআই সুপারিন্টেন্ডেন্ট লুৎফর রহমান’র যৌথ উপস্থাপনায় সভায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উপর প্রেজেন্টেশন উপস্থাপন করেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. শিল্পী আক্তার।

এছাড়াও সভায় জুনিয়র জেলা স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো. শাকির হোসেন, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন দেবনাথ ও আনোয়ার হোসেন সহ জেলা সিভিল সার্জন কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন