মঙ্গলবার, ৯ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৯ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কামরাঙ্গীরচরে তিতাস গ্যাসের বকেয়াধারী এবং অবৈধজনিত গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান।

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪ | ১০:০০ অপরাহ্ণ

কামরাঙ্গীরচরে তিতাস গ্যাসের বকেয়াধারী এবং অবৈধজনিত গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান।

নাজমুল হাসানঃ

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি’র বকেয়াধারী এবং অবৈধজনিত গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করণের জন্য কামরাঙ্গীর চর এলাকার ৫৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেনসহ তিতাস গ্যাসের বিচ্ছিন্ন টিম নিয়ে এক অভিযান কার্যক্রম পরিচালনা করা হয়।

বুধবার ৩ জুন এই অভিযান চালিয়েছে তিতাস গ্যাস মেট্রো ঢাকা রাজস্ব বিভাগ,জোন৫-ধানমন্ডি অফিস কর্তৃপক্ষ।এ সময় তিতাস গ্যাসের জোন ৫-ধানমন্ডি অফিসের উপ-মহাব্যাবস্থাপক এমদাদুল হক সহ কর্মকর্তা- কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হারুনুর রশীদ মোল্লাহ কোম্পানীকে লোকসানের হাত থেকে রক্ষা করতে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন,বকেয়া আদায় এবং রাজস্ব আদায়ের লক্ষ্যমাত্রা অর্জনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

এ কারনে মাঠ পর্যায়ে তিতাস গ্যাসের কর্মকর্তা কর্মচারীদের নানা দিক নির্দেশনা দিয়েছেন তিনি। সেই দিকনির্দেশনা বাস্তবায়ন করতে নিয়মিত এই ধরনের অভিযান অব্যাহত রয়েছে।

তিতাস গ্যাসের মেঢারাবি জোন ৫-ধানমন্ডি অফিসের উপমহাব্যবস্থাপক মোঃ এমদাদুল হক জানান, আজকে আমরা বকেয়াধারী এবং অবৈধজনিত গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করণের জন্য কামরাঙ্গীর চর এলাকার ৫৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন কে সাথে নিয়ে অভিযানে নেমেছি, এই ধরনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন