বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্র বলাৎকার, শিক্ষক গ্রেফতার

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ | ৬:২৫ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসা ছাত্র বলাৎকার, শিক্ষক গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে দুই মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীম (২৭)কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর বিকালে গ্রেফতারকৃত শিক্ষককে আদালতে পাঠিয়েছে পুলিশ। এরআগে ২৮ সেপ্টেম্বর রাতে সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত শরিফুল ইসলাম ইব্রাহীম সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকার শামসুল হকের ছেলে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী মাদ্রাসা ছাত্র দু’জন অন্যান্যদের ন্যায় তারাও সিদ্ধিরগঞ্জের হাউজিং নূরে মদিনা মাদ্রাসার হোস্টেলে থেকে লেখাপড়া করতো। সেই সুবাদে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক গত ১৮ সেপ্টেম্বর বাদির ছেলেকে তার রুমে ডেকে নিয়ে বলাৎকার করে। একইভাবে সে আরো তিনমাস পূর্বে আরো এক ছাত্রকে বলাৎকার করে যা ভয়ে ঐ সময় সেই ছাত্র কাউকে কিছু বলে নাই।

এ ব্যপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানান, দিন দিন মানুষ নৈতিকতা মারাত্মকভাবে অবনতি ঘটেছে যার ফলে সমাজে এরকম অন্যায় বৃদ্ধি পাচ্ছে। আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি। আইনানুগ পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন