বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জেপুরাতন স্বামীকে ফিরে পেতে নতুন স্বামীকে হত্যার

বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | ৬:৫০ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জেপুরাতন স্বামীকে ফিরে পেতে নতুন স্বামীকে হত্যার

সিদ্ধিরগঞ্জে পুরাতন স্বামীকে ফিরে পেতে নতুন স্বামীকে হত্যার মামলায় ২ জনকে ৩দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত। বুধবার (৯ সেপেম্বর) সকালে আসামিদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এ রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলো- নিহত সুমনের স্ত্রী ডলি আক্তার (৩৬) ও সেকেন্দার আলী মজুমদারের ছেলে আলামিন (৪০)।

নিহত সুমনের (৩০) গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার নতুন বাজার এলাকায়। তার পিতার নাম সামছু শেখ।

এর আগে, ডলি বেগমের ছেলে লিমন মঙ্গলবার ৮ সেপ্টেম্বর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

লিমন আদালতে বলেন, তিনি হত্যায় সম্পৃক্ত ছিলেন না। কিন্তু লাশ গুমের পরামর্শে ছিলেন এবং এই হত্যাকাণ্ডটি তার মা এবং বাবাই সংঘটিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, পূর্বের স্বামী মীর সালামের সঙ্গে ছাড়াছাড়ির হওয়ার পর ডলি বেগম তার সন্তানদের নিয়ে বসবাস শুরু করে সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকায়। হাবিবুল্লাহ হবুলের মালিকানাধীন পাঁচ তলা (কলসী ভবন) ভবনের পাঁচতলায় বসবাস করতে তিনি। এরমধ্যে গত সাত মাস আগে সুমন (৩০) নামে এক যুবককে বিয়ে করেন ডলি । সম্প্রতি ডলি বেগম বর্তমান স্বামীর অগোচরে আগের স্বামীর সঙ্গে একই বাড়িতে বসবাস শুরু করেন। এ নিয়ে মীর সালাম ও ডলি বেগমের সঙ্গে বর্তমান স্বামী সুমনের দ্বন্দ্ব শুরু হয়।

ওই দ্বন্ধের জেরে তারা দুজন পরিকল্পনা করে সুমনকে হত্যা করে লাশ গুমের । সে লক্ষ্যে শুক্রবার সুমনকে ডলি বেগম ডেকে নিয়ে আসে ওই বাড়িতে। এখানে সুমনকে একটি টাইগার এনার্জি ড্রিঙ্কের সাথে ইদুর মারার ট্যাবলেট মিশিয়ে পান করিয়ে হত্যা করে তারা। মৃত্যু নিশ্চিত হলে লাশ গুম করার জন্য ডলি বেগম তার ছেলে লিমন ও ভগ্নিপতি আলামিনকে ডেকে এনে চারজন বসে পরিকল্পনা করে। তবে, ঘটনাস্থল থেকে লাশ বের করা ঝুঁকিপূর্ণ হওয়ায় ওই বাড়ির ছাদে সুমনের লাশটি ফেলে রেখে পালিয়ে যায় তারা চারজন।উল্লেখ্য, ৫ সেপ্টেম্বর দুপুরে পাইনাদী নতুন মহল্লা এলাকায় হাবিবুল্লাহ হবুল মালিকানাধীন কলসী বিল্ডিং এর ৫তলা ভবনের ছাদে স্থানীয় লোকজন লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন