শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে সিটি কর্পোরেশনের রাস্তা নির্মাণে বাঁধা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

মঙ্গলবার, ৩১ আগস্ট ২০২১ | ৭:২৮ অপরাহ্ণ | 12Views

সিদ্ধিরগঞ্জে সিটি কর্পোরেশনের রাস্তা নির্মাণে বাঁধা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডস্থ কদমতলী পুল থেকে কলেজ রোডের নির্মাণাধীন ১৮ ফুট প্রশস্ত রাস্তার নির্মাণ কাজে বাঁধা প্রদানের অভিযোগ উঠেছে বাবুল নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি ঐ এলাকার স্থায়ী বাসিন্দা। গত সোমবার তার বাড়ির সামনে রাস্তার নির্মাণ কাজ চলাকালীন তিনি শ্রমিকদের গালমন্দ করেন এবং কাজ করতে নিষেধ করেন বলে অভিযোগ এলাকাবাসীর। এসময় বাবুল নামে ঐ ব্যক্তি ঠিকাদারী প্রতিষ্ঠানের এক কর্মকর্র্তার শার্টের কলার চেপে ধরেন বলে জানা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, সোমবার (৩০ আগস্ট) বাবুলের বাড়ির সামনে রাস্তার জন্য সাইড দেয়াল নির্মাণ করে আসছিল শ্রমিকরা। বাবুল তার ব্যক্তিগত জায়গায় সাইড দেয়াল নির্মাণ করা হচ্ছে বলে দাবি করেন এবং শ্রমিকদের সাথে খারাপ ব্যবহার করেন। তাদের গায়েও হাত দিয়েছে বাবুল। পরে ঠিকাদারদের কর্মকর্তা ও শ্রমিকরা কাজ বন্ধ করে চলে যায়।

এ বিষয়ে ঠিকাদার সানিক জানান, ৬ ইঞ্চি সীমানা এদিক-সেদিক হওয়ায় বাবুল নামে ঐ ব্যক্তি আমাদের লোকজনের উপর চড়াও হয়। সোমবার কাজ বন্ধ ছিল। মঙ্গলবার সকাল থেকে আবারও কাজ শুরু করা হয়েছে।

এদিকে এ বিষয়ে অভিযুক্ত বাবুল জানান, কলেজ গেইট থেকে রাস্তা ১৮ ফুট চওড়া করা হয়েছে। কিন্তু আমার বাড়ির সামনে এসে প্রায় ১৯ ফুট পর্যন্ত করা হয়েছে। তিনি বলেন, রাস্তা সবস্থানে সমানভাবে যতটুকু করার কথা, ততটুকুই নেওয়া উচিৎ। কোথাও বেশি কোথাও কম, এমন অনিয়ম মেনে নেওয়ার মতো না। তবে ঠিকাদারী কর্মকর্তা এবং শ্রমিকদের সাথে খারাপ আচরণ এবং গায়ে হাত দেওয়ার কথা তিনি অস্বীকার করেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-