শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মেয়র আইভী’র মায়ের প্রয়াণে শোক জানিয়েছেন কাউন্সিলর রুহুল আমিন মোল্লা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

রবিবার, ২৫ জুলাই ২০২১ | ৫:২৪ অপরাহ্ণ | 57Views

মেয়র আইভী’র মায়ের প্রয়াণে শোক জানিয়েছেন কাউন্সিলর রুহুল আমিন মোল্লা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম বার্ধক্যজনিত রোগে অসুস্থ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মেয়র আইভির মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

এক শোক বার্তায় রুহুল আমিন বলেন, নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ চুনকা সাহেবের সহধর্মীনি ও বর্তমান নাসিক মেয়র সেলিনা হায়াত আইভির মায়ের মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহর দরবারে মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। সৃষ্টিকর্তা যেনো উনাকে জান্নাতবাসী করেন।

এদিকে রবিবার বিকেল ৫ টায় নগরীর দেওভোগ এলাকায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেছেন বলে পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি তিন কন্যা ও দুই পুত্র সন্তানের জননী ছিলেন। তার পাঁচ সন্তানের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সবার বড়। এছাড়া তিনি নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকা’র স্ত্রী ছিলেন। তাঁর মৃত্যুর খবর শুনে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরগণসহ নিকট আত্মীয়-স্বজন মেয়র আইভী ও পরিবারের অন্যান্য সদস্যদের সমবেদনা জানাতে বাড়িতে ছুটে যান। কেউ কেউ ফোন করেও শোক প্রকাশ করছেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের ব্যক্তিগত সচিব মো: আবুল হোসাইন জানান, পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী রবিবার বাদ এশা নিজ এলাকার মসজিদে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে নগরীর মাসদাইর পৌর কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হবে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-