শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

প্রতারণা ও মাদকাসক্তির বিরুদ্ধে কথা বলায় হয়রানির অভিযোগ

সোমবার, ১৯ জুলাই ২০২১ | ২:০৭ অপরাহ্ণ | 18Views

প্রতারণা ও মাদকাসক্তির বিরুদ্ধে কথা বলায় হয়রানির অভিযোগ

প্রতারকের প্রতারণা ও মাদকাসক্তির বিরুদ্ধে প্রতিবাদ করায় যুবলীগকর্মীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে নাসিক ৮নং ওয়ার্ডের দলিল লিখক ও ডিশ ব্যাবসায়ী এমরানের বিরুদ্ধে। ব্যবসায়ের প্রাপ্য লভ্যাংশ বাবদ পাওনা দাবি করায় এবং মসজিদ কমিটির বিরোধিতা করায় প্রকাশ্যে হুমকি এবং ষড়যন্ত্রের শিকার হয়েছেন বলে দাবি করেছেন সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর এলাকার বাসীন্দা মমিনুল আলম পূষণ।

এনায়েরতনগর এলাকায় মসজিদ কমিটিতে বিতর্কিত এমরানের বিরোধিতা করায় তাকে হয়রাণী মূলক মিথ্যা মামলার আসামী করা হয়েছে বলে উল্লেখ করেন এই ব্যবসায়ী।

হয়রাণীর শিকার উল্লেখ করে ব্যবসায়ী মমিনুল আলম পূষণ বলেন, আমার বিরুদ্ধে এমরান ও তার সহযোগীরা ষড়যন্ত্র করছে। বিগত এক মাস পূর্ব থেকেই তারা আমাকে হুমকি প্রদান করে আসছে। তারা আমাকে চিলের মত থাবা দিয়ে নিয়ে যাবে বলে কয়েকবার প্রকাশ্যে হুমকি দিয়েছে। মূলত আমাদের এলাকার মসজিদের কমিটি নিয়ে এমরানের বিরুদ্ধে কথা বলায় এবং তার অন্যায় অপকর্মের প্রতিবাদ করায় আমাকে নিয়ে ষড়যন্ত্রে মেতে উঠেছে এমরান ও তার সহযোগীরা। স্থানীয় জনপ্রতিনিধির কাছে বিচার চাইলে তাকে নিয়েও নানা ধরনের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তারা। এমরানের কাছে ডিশ ব্যবসায়ের অংশীদার হিসেবে আমাদের ব্যবসায়ীক লভ্যাংশ এবং হিসাব চাওয়ায় এমরান আমাদের উপর ক্ষিপ্ত।

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে চুক্তি অনুযায়ী ডিশ ব্যবসায়ের লভ্যাংশ না পেয়ে কাউন্সিলর রুহুলের কাছে বিচার দেওয়ায় এবং এনায়েতনগর মসজিদ কমিটিতে এমরানের বিরুদ্ধে কথা বলায় উভয়পক্ষের দ্বন্দের সৃষ্টি হয়। এসব ঘটনায় উভয়পক্ষ সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক পৃথক অভিযোগও দায়ের করে। তাছাড়া প্রকাশ্যে একাধিকবার ব্যবসায়ী পূষণের সাথে এমরানে বাকবিতন্ডা হয় এবং এলাকাবাসীর সাথে বিভিন্ন সময় এমরানের বিরুদ্ধে মানববন্ধনে অংশ নেয় মমিনুল আলম পূষণ।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-