সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ এর উদ্যাগে ৬টি সেবামূলক কার্যক্রম উদ্বোধন

রবিবার, ০৪ অক্টোবর ২০২০ | ৫:৩৬ পূর্বাহ্ণ

লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ এর উদ্যাগে ৬টি সেবামূলক কার্যক্রম উদ্বোধন

স্টাফ রিপোর্টার: লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ এর উদ্যাগে ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু’র সার্বিক সহযোগিতায় ৬টি সেবামূলক কার্যক্রম উদ্বোধন করা হয়।
শনিবার (৩রা অক্টোবর) সকালে নগরীর পাইকপাড়া এলাকার আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ প্রাঙ্গণে লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ এর সভাপতি লায়ন এড. বোরহান উদ্দিন সরকার’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ১৭নং ওয়ার্ডের সফল কাউন্সিলর আব্দুল করিম বাবু।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমার এলাকায় দুস্থঃ ও গরীব মানুষের জন্য লায়ন্স ক্লাবের উদ্যাগে এ ছয়টি কার্যক্রম উদ্বোধন করেছি। আপনারা অবগত আছেন যে, আমার এলাকায় দুস্থঃ ও গরীবের সংখ্যা একটু বেশীই। যারা অর্থের অভাবে ঠিকমতো চিকিৎসা করতে পারে না। তাদের দিক বিবেচনা করেই একজন জনপ্রতিনিধি হিসেবে এটা আমার দায়িত্ব এবং কর্তব্য।
এ ছাড়াও বাবু বলেন, যাদের প্রেসক্রিপশন করে দেয়া হয়েছে, সমস্যার জন্য তাদের হসপিটালে গিয়ে আপনারা বিনামূল্যে চিকিৎসা করাতে পারবেন। লায়ন্স ক্লাবের উদ্যাগে আজকের সেবা সমূহগুলো হলো- বিনামূল্যে চক্ষু পরিক্ষা ও অপারেশন, ডায়াবেটিস পরিক্ষা, ব্লাড গ্রুপ পরিক্ষা, মাস্ক বিতরণ, প্রায় ২০০শত কোমলমতি শিশুদের মাঝে খাতা কলম বিতরণ ছাড়াও বৃক্ষরোপন করা হয়।
অনুষ্ঠানে প্রধান বক্তা লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ জেলার ডিরেক্টর লায়ন মোঃ সাইদুল্লা রিদয় ছাড়াও আরো উপস্থিত ছিলেন, লায়ন ইমরান ফারুক মইন রানা, এড. সাদিয়া আফরোজ ও লায়ন সায়েদুল ইসলাম প্রমুখ।



সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন