বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

অপপ্রচারে বিভ্রান্ত না হতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন টিপু

বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪ | ৫:৩৮ পূর্বাহ্ণ

অপপ্রচারে বিভ্রান্ত না হতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন টিপু

কোনো প্রকার অপপ্রচারে বিভ্রান্ত না হতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ আহ্বান জানান।
বিবৃতিতে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ আছে এবং আগামী দিনেও এই ধারা অব্যাহত থাকবে। একটি প্রতিক্রিয়াশীল চক্র এই ঐক্য বিনষ্ট করতে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। বিএনপি থেকে বহিষ্কৃত এবং তাদের সাথে বিএনপির বিপথগামী কিছু নেতাকর্মী মিলে বিভিন্ন ধরনের অপপ্রচার চালিয়ে মহানগরের বিএনপিকে বিতর্কিত করার চেষ্টা করছে। তাই এ ধরনের মিথ্যা বানোয়াট অপপ্রচারে বিভ্রান্ত না হতে নেতাকর্মীদের আহ্বান জানাচ্ছি।
বিবৃতিতে আরো উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও আমি সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ঐক্যবদ্ধ আছি। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী দায়িত্ব পালনে আমরা বদ্ধপরিকর। সরকারি দলের সাথে যোগসাজস করে একটি কুচক্রী মহল মহানগর বিএনপির ঐক্য বিনষ্ট করতে ষড়যন্ত্র চালাচ্ছে এবং বিভিন্ন ধরনের মিথ্যা বানোয়াট অপপ্রচার করছে। এ ধরনের মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হতে নেতাকর্মীদের আহ্বান জানানো যাচ্ছে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির গতিশীল ধারা অব্যাহত রাখতে রাজপথের অগ্রযাত্রা আগের মতই ঐক্যবদ্ধভাবে চালিয়ে যাবে আগামী দিনে স্বৈরাচারী হাসিনা সরকারের পতনে বিএনপির নেতাকর্মীদের মাঝে ঐক্যের কোনো বিকল্প নেই। তাই সকল ভেদাভেদ ভুলে গিয়ে এবং সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আমরা সবাই রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে এদেশের মানুষের হারিয়ে যাওয়া গণতন্ত্র পুনরুদ্ধার করব ইনশাল্লাহ। বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বলিষ্ঠ নেতৃত্বে এদেশে আবারো সুশাসন ফিরে আসবে সেই প্রত্যাশা ব্যক্ত করছি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন