বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ছেলের বউয়ের মামলায় শ্বশুর-দেবর কারাগারে

মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪ | ৪:৩১ পূর্বাহ্ণ

ছেলের বউয়ের মামলায় শ্বশুর-দেবর কারাগারে

সিদ্ধিরগঞ্জে বড় ছেলের বউয়ের দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় শ্বশুর ও দেবরকে কারাগারে পাঠিয়েছে আদালত। গত রোববার (৪ ফেব্রুয়ারি) হাজিরা দিতে গেলে আদালত তাদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়। আসামিদের পরিবারের দাবি ষড়যন্ত্রমূলক ছেলের বউ মিথ্যা মামলা দিয়েছে শ্বশুর, দেবর ও ননদের বিরুদ্ধে।
২০২২ সালে সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকার আব্দুল মোতালিব, তার দুই ছেলে মাহবুব আলম ও আফজাল হোসেন, মেয়ে মোকসেদা আক্তারের বিরুদ্ধে মামলাটি দায়ের করে আব্দুল মোতালেবের বড় ছেলে মোক্তার হোসেনের বউ শরিফা জাহান ঝর্ণা। সে একই এলাকার আবুল কালামের মেয়ে। উক্ত মামলায় দীর্ঘদিন জামিনে থেকে আদালতে হাজিরা দিয়ে আসছিলেন বিবাদীরা।
আব্দুল মোতালেবের পরিবার ও শরিফা জাহান ঝর্ণার শ্বশুর বাড়ির লোকজন জানান, তাদের বড় বউয়ের দায়ের করা মামলাটি সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক। শরিফা জাহান ঝর্ণার বেপরোয়া চলাফেরা ও বাইরে অবাধ যাতায়াতের বিষয়ে পারিবারিকভাবে বাধা দিলে কথা কাটাকাটির জের ধরে হিংসা পরায়ণ হয়ে প্রতিশোধমূলক এমন ঘৃণিত অভিযোগ এনে মামলা দিয়েছে।
এ ঘটনায় ঝর্ণা থানায় অভিযোগ দিলে বিষয়টি পারিবারিক ও সামাজিকভাবে বিচার-শালিসের মাধ্যমে সমাধানের পরামর্শ দিলেও সে সমাজ ও পরিবারের কারো কথায় কর্ণপাত না করে আদালতে গিয়ে ষড়যন্ত্রমূলক এই মামলা দায়ের করেছে।
আব্দুল মোতালেবের স্ত্রী মমতাজ বেগম বলেন, বড় ছেলে মোক্তার আমাদের সংসার খরচ তিন হাজার করে টাকা দেয়। তাও প্রতিমাসে দেয় না। দুই-তিন মাস পর পর দেয়। তাছাড়া ঝর্ণার চলাফেরা নিয়েও আপত্তি জানালে এবং ছেলের দেওয়া সংসার খরচের বিষয়ে আমার স্বামী জিজ্ঞেস করাতে ছেলের বউয়ের সাথে শ্বশুরের কথা কাটাকাটি হয়। এর জেরেই সে মামলা দেয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন