বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে আলআমিন হত্যার প্রতিবাদে খুনি সুজনের ফাসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪ | ৮:৩৬ অপরাহ্ণ

সোনারগাঁয়ে আলআমিন হত্যার প্রতিবাদে খুনি সুজনের ফাসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ-জিহাদ হোসেন

০২ ফেব্রয়ারী শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক কলহের জেরে আল আমিন হোসেন (৩৮) নামের এক প্রবাস ফেরত যুবককে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী!

নিহত আল আমিন হোসেন সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে। সে এক পুত্রসন্তানের পিতা ও তার স্ত্রী ৪ মাসের অন্তঃসত্ত্বা।

নিহতের স্বজন আব্দুল খালেক বলেন বিকেল আল আমিনকে তার চাচাতো ভাই সুজন ঘুরতে যাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর রাত হয়ে গেলেও তারা বাড়িতে ফেরেনি এবং দু’জনের মোবাইল বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে সুজন একা বাড়ি ফিরলে আল আমিনের কথা জিজ্ঞেস করলে উত্তরে সে জানায় তার বিষয়ে সে কিছুই জানে না। সুজনের কথায় সন্দেহ হলে কৌশলে তাকে সোনারগাঁ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের কথা বলে আটক করা হয়। পরবর্তীতে মোবাইল নাম্বারের সর্বশেষ লোকেশন ট্র্যাকিং করে শুক্রবার দুপুর সাড়ে ১২টায় পার্শ্ববর্তী মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকা সংলগ্ন একটি বালুর চর থেকে আল আমিনের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

সোনারগাঁ থানার ওসি কামরুজ্জামান জানান, আল আমিন নামের যুবককে হত্যার অভিযোগে সুজন নামের এক যুবককে আটক করা হয়েছে। মেঘনা থানা পুলিশ লাশ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করবে। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়।

নিহতের পরিবার ও এলাকাবাসীর পক্ষে আসামি সুজনের ফাসির দাবিতে সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় মানববন্ধন করেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন