বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কুতুবপুরে বেপরোয়া ইমরান বাহিনী

মঙ্গলবার, ৩০ জানুয়ারি ২০২৪ | ৩:৩৮ পূর্বাহ্ণ

কুতুবপুরে বেপরোয়া ইমরান বাহিনী

কুতুবপুরে আবারো বেপরোয়া হয়ে উঠেছে কিশোর গ্যাং লিডার ইমরান। চিহ্নিত মাদক ব্যবসায়ী ইমরানের বিরুদ্ধে আবজাল নামের এক যুবককে প্রকাশ্যে লোহার রড দিয়ে পিটিয়ে ১ লাখ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।
গুরুতর আহতবস্থায় আবজালকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়। সোমবার দুপুরে পাগলা শাহীবাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত আবজাল পাগলা বউ বাজার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী ইমরান গ্রুপের প্রধান ইমরানকে প্রধান আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত অন্য আসমীরা হলেন- নাঈম, লিমন, ইমরান ওরফে কালু ইমরান, ইকবাল ও তানভীর।
অভিযোগ সূত্রে জানা যায়, পাগলা মুসলিমপাড়া এলাকার আবজালের সাথে বউ বাজার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী ইমরানের পূর্ব শত্রুতা চলছিল। পুরনো সেই দ্বন্দ্বের জেরে সোমবার পাগলা শাহীবাজার বটতলা এলাকায় পেয়ে ইমরান ও তার সাঙ্গপাঙ্গরা আমার উপর অতর্কিত হামলা করে। তারা আমাকে লোহার পাইপ, কাঠের ডাসা, দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আমাকে অজ্ঞান করে ফেলে। তারা আমার পকেটে থাকা অটো রিকশা কেনার এক লাখ পনের হাজার টাকা নিয়ে চলে যায়।
পরবর্তীতে স্থানীয় আমার বাড়িতে খবর দিলে আমার মা-বোন ও বন্ধুরা গিয়ে আমাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়।
আবজাল জানান, টাকাগুলো আমার বন্ধু লিটনের। সে অটো রিকশা কিনবে বলে তাদের বাড়ি থেকে আমাকে টাকা আনতে বলেছিল। আমি দুপুরে লিটনের বাড়ি থেকে ৯৫ হাজার ও আমার বাড়ি থেকে পনের হাজার টাকা নিয়ে যাচ্ছিলাম। সে সময় ইমরান ও তার সাঙ্গপাঙ্গরা আমাকে একা পেয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন